বিএমএসএফ কমলনগর শাখার সভাপতি তারেক, সম্পাদক নোমান

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

মুহাম্মদ নোমান ছিদ্দীকী, লক্ষ্মীপুর: সাংবাদিকদের ১৪ দফা দাবী আদায় ও দেশব্যাপী সাংবাদিকদের মাঝে বৃহত্তর ঐক্য প্রতিষ্ঠার লক্ষ্যে গঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৫ মার্চ শুক্রবার সন্ধা ৭টায় কমলনগর উপজেলা শাখা বিএমএসএফ সভাকক্ষে এ সম্মেলন ২০১৯ ইং অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে কমলনগর উপজেলা শাখার আহবায়ক ইসমাইল হোসাইন বিপ্লবের সভাপতিত্বে সদস্য সচিব আরিফুল ইসলাম (এ আই তারেক)’র পরিচারনায় সস্মেলন ২০১৯ ইং অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলনগর থানা অফিসার ইনচার্জ মো: ইকবাল হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপজেলার ৫ নং চর ফলকন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি হারুনুর রশিদ, হাজির হাট বাজার বনিক সমিতির সভাপতি হাজী সৈয়দ আইউব আলী।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন কমলনগর রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও বিএমএসএফ কমলনগর শাখা যুগ্ন আহবায়ক শরীফুল ইসলাম বাবলু বাংলা, কমলনগর রিপোর্টার্স অর্থ সম্পাদক ও বিএমএসএফ কমলনগর শাখার যুগ্ন আহবায়ক কাজী দেলোয়ার হোসেন, বিএমএসএফ কমলনগর শাখা সদস্য, নাসির উদ্দিন মাহমুদ,সিরাজুল ইসলাম প্রমূখ।

সম্মেলনে উপস্থিত সকল সাংবাদিকদের সর্ব সম্মতিক্রমে উপকূল নিউজ সম্পাদক আরিফুল ইসলাম (এ আই তারেক) কে সভাপতি ও শিক্ষাপাতা ২৪ ডটকম সহ সম্পাদক মুহাম্মদ নোমান ছিদ্দীকীকে সাধারন সম্পাদক, নাসির উদ্দিন (বিএসসি) কে সহ-সভাপতি ও মো: সিরাজুল ইসলামকে সহ সাধারন সম্পাদক করে ১৫ সদস্যের বিএমএসএফ’র কমলনগর উপজেলা পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এ সময় সাবেক উপজেলা আহবায়ক ও কমলনগর রিপোর্টার্স ক্লাব সভাপতি ইসমাইল হোসাইন বিপ্লব কে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। সম্মেলনে নেতৃবৃন্দ দেশে সাংবাদিকদের মাঝে বৃহৎ ঐক্য প্রতিষ্ঠা ও দাবী আদায়ের আন্দোলনে বিএমএসএফ’র পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানান।

বিআইজে/

Comments