জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ইকবালের বহিষ্কারাদেশ প্রত্যাহার

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, মে ২৫, ২০১৯

রুবেল সরদার, বাবুগঞ্জঃ বরিশাল জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন তাপসের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তাপসের আবেদনের প্রেক্ষিতে এবং জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সুপারিশক্রমে হুসেইন মুহম্মদ এরশাদ আজ এ বহিষ্কারাদেশ প্রত্যাহার করেন।

উল্লেখ্য জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় নির্দেশ অমান্য করে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে মেয়র পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতার ব্যাপারে অনড় থাকায় ইকবাল হোসেন তাপসকে দল থেকে বহিষ্কার করা হয়েছিল।

ইকবাল হোসেন তাপসের গ্রামের বাড়ী বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের দরিয়াবাদ গ্রামে। তিনি জাপানের বিখ্যাত ইয়োকোহামা কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর হিসেবে কর্মরত আছেন। এছাড়াও তিনি বরিশালের এ্যাপোলো গ্রুপের পরিচালক এবং বাবুগঞ্জের ঐতিহ্যবাহী চাঁদপাশা হাইস্কুল ও কলেজের গভর্নিং বডির সভাপতি হিসেবে দীর্ঘদিন সুনাম ও সাফল্যের সাথে দায়িত্ব পালন করছেন।

এমএম/

Comments