ইতালির রোমে যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, মে ১৩, ২০১৯

মোল্লা মনিরুজ্জামান মনির,ইতালি প্রতিনিধিঃ ইতালির রোমে যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির আয়োজনে প্রতি বছরের ন্যায় এবছরও ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

রোমের তরপিনাতারা মসজিদ এ উম্মায় ৭রমজানে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে রোমের সর্ব স্তরের রাজনৈতিক ,ব্যবসায়িক ও সামাজিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। ইফতার পূর্বক আমন্ত্রিত অতিথিদের মাহে রমজানের শুভেচ্ছা জানান এবং সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সভাপতি মাফিজুল ইসলাম রাসেল এবং সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির সভাপতি হাসানুজ্জামান, সাধারণ সম্পাদক আবুল কালাম সায়মন, সাবেক সভাপতি নুরে আলম সিদ্দিকী বাচ্চু, ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি জাহাঙ্গীর ফরাজী, যুগ্ম সাধারন সম্পাদক কিটন সিকদার, এম এ রব মিন্টু, সাংগঠনিক সম্পাদক লুৎফর সর্দার, জামান মোক্তার, বাংলাদেশ সমিতির সহ সভাপতি ইমাম হাসান লিখন, বৃহত্তর ফরিদপুর সমিতির সাধারন সম্পাদক হুমায়ন কবির, বাংকার ব্যবসায়ী সমিতির সভাপতি শাখাওয়াত হোসেন, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ সভাপতি ওসমান গনি, প্রধান উপদেষ্টা তাফসির আলম, সহ সভাপতি সাইফুল ইসলাম সফিল, আবু আহম্মদ শহিদুল্লাহ, যুগ্ন সাধারন সম্পাদক নুর কবির, মোল্লা খোকন, জাহাঙ্গীর হেসেন, সাংগঠনিক সম্পাদক রাফিকুল ইসলাম শিপন, কোষাধক্ষ মহি উদ্দিন,ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক রিয়াজ হোসেন, সাংগঠনিক সম্পাদক শিমুল রহমান সহ আরো অনেকে।

মসজিদ এ উম্মায় মহিলাদের জন্য আলাদা ভাবে ইফতারের আয়োজন করা হয়। ইফতার পূর্বক মোনাজাতে মুসলিম উম্মার শান্তি কামনা এবং লিবিয়া থেকে ইটালি আসার পথে সাগড়ে ডুবে নিহতদের জন্য দোয়া করা হয়।

এমএম/

Comments