লক্ষ্মীপুরে ইশা ছাত্র আন্দোলনের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:২৯ পূর্বাহ্ণ, মে ৩০, ২০১৯

মুহাম্মদ নোমান ছিদ্দীকী, লক্ষ্মীপুর: গতকাল ২৮ মে বিকাল ৫ টায় লক্ষ্মীপুর ঐতিহ্য কনভেনশন সেন্টারে শাখা সহ-সভাপতি মুহাম্মদ তারেকুর রহমান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিব আহমদ’র সঞ্চালনায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষীপুর জেলা সভাপতি মুহা. নুরুল আলম বলেন কুরঅান নাজিলের এই মাসে কুরঅান প্রতিষ্ঠার দৃপ্তশপথ গ্রহন করতে হবে।

সম্মেলনে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন লক্ষীপুর জেলার যুগ্ন সাধারন সম্পাদক – আফসান হোসেন রজন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষীপুর জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক মুহা. তানভীর হোসাইন, ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর সদর থানা যুগ্ন সাধারন সম্পাদক- মোঃ শামীম, ইসলামী শ্রমিক আন্দোলন লক্ষ্মীপুর সদর থানার সাংগঠনিক সম্পাদক- জয়নাল আবেদীন।

সম্মেলনে বক্তারা আরও বলেন কুরআন প্রতিষ্ঠিত না থাকায় বর্তমানে চলমান রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের দুর্নীতি, কৃষকের ধানের ন্যায্য মূল্যে না দেওয়া , চলমান শিশু ও নারী ধর্ষন এর মত ন্যাক্কার জনক ঘটনা প্রতিনিয়ত ঘটছে। এ ছাড়া ও বক্তারা ছাত্রদের অধিকার নিয়ে আলোচনা করেন।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন – সদর শাখা সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইউনূস, অর্থ সম্পাদক মোঃ সুমন, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মুরাদ সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এমএম/

Comments