সানরাইজ ব্লাড এন্ড সোশ্যাল ফাউন্ডেশনের উদ্যোগে হামদ-নাত ও ক্বেরাত প্রতিযোগিতা

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, মে ২৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: “জাগবে স্বপ্ন, বাঁচবে মানবতা” এই স্লোগানকে বুকে ধারণ করে স্বেচ্ছাসেবী সংগঠন ‘‘সানরাইজ ব্লাড এন্ড সোশ্যাল ফাউন্ডেশন” এর কুমিল্লা ইউনিটের উদ্যোগে হামদ- নাত ও ক্বেরাত প্রতিযোগিতা এবং এতিম ও হাফেজদের নিয়ে ইফতার আয়োজন ২য় পর্বের কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বৃহত্তর কুমিল্লায় শতাধিক অসহায় পরিবারের মাঝে শুকনো ইফতার সামগ্রী বিতরণের ১ম পর্ব শেষে ২৪শে মে (১৮ রমজান) চকরিয়া ইউনিটের উদ্যোগে চকরিয়া উপজেলার মাঝিরফাঁড়ি এলাকায় “জামিয়াতুল উলুম হাফেজিয়া কোরআন ও এতিমখানা” মাদরাসায় এ আয়োজন করা হয়।

সংগঠনের দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম রিপনের সঞ্চালনায় উক্ত ইফতার মাহফিল আয়োজনের সভাপতিত্ব করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আফজাল খাঁন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদরাসার প্রতিষ্টাতা পরিচালক জনাব অন্ধ হাফেজ জাহেদ হোসাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদরাসা সভাপতি জনাব নাজিম উদ্দিন এবং সেক্রেটারী জনাব এম. শামসুল আলম।

হাফেজি মাদরাসার ছাত্রদের অংশগ্রহণে হামদ-নাত ও ক্বেরাত প্রতিযোগিতা শেষে অতিথিবৃন্দরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। প্রতিযোগিতা শেষে হাফেজিয়া মাদরাসার সকল ছাত্র, শিক্ষক এবং অতিথিদের সাথে নিয়ে ইফতার আয়োজন করেন সংগঠনের সকল সদস্যবৃন্দ।

এতে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক হিরু জান্নাত সাথী, সহ-অর্থ সম্পাদক নিশু জান্নাত লাকি, চকরিয়া ইউনিট প্রধান আইয়ুব খাঁন জয়, চট্টগ্রাম ইউনিট প্রধান সিফাত আরমান, সহ-ইউনিট প্রধান শেখ মোহাম্মদ জাহেদ, আবদুল মান্নান রানা, সিস্টার্স কো-অর্ডিনেটর পূজা দে, রিনা আক্তার, সদস্য দূর্জয়, আবু সামা, মোঃ সৌরভ, মুকুল দাশ সহ আরো অনেকে।

এমএম/

Comments