ডিমলায় ইউএনওর সঙ্গে ছাত্র সমন্বয়কদের মতবিনিময়

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২৪

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি, একুশ নিউজ: দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বাজার মনিটরিং, অবৈধভাবে প্রাকৃতিক সম্পদ পাথর উত্তোলন, শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে চলমান সংকট, অনলাইন জুয়া, মাদক সমস্যাসহ নানা সংকট মোকাবিলায় ডিমলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রাসেল মিয়ার সঙ্গে মতবিনিময় করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধিরা।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে উপজেলার নির্বাহী অফিসারের সভাকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিভিন্ন বিষয়ে সংস্কার প্রস্তাব দেন শিক্ষার্থীরা।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি ইমরান খান বলেন, ডিমলা উপজেলায় রাতের অন্ধকারে অবৈধভাবে পাথর উত্তেলন করা হচ্ছে। উপজেলাজুড়ে মাদক ও অনলাইন জুয়া ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে। এই বিষয়ে আমরা ইউএনওর সঙ্গে কথা বললে তিনি আমাদেরকে যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন।

রাশেদুজ্জামান রাশেদ বলেন, আমরা ইউএনও মহোদয়ের সাথে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি টিম শিক্ষা প্রতিষ্ঠানের চলমান সংকট, বাজার মনিটরিং, ইউনিয়ন পরিষদের বিভিন্ন সমস্যার বিষয় নিয়ে কথা বলি। তিনি দ্রুত এসব সমস্যার সমাধানের আশ্বাস দেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি মো. আলিফ হোসেন, মো. লাবলু ইসলাম, নাজমুল হক, নাসির ভূইয়া, রেজাউল করিম, মো. মিলন ইসলাম, তুষার ইসলাম, মো. লিয়ন ইসলাম, জিয়াউর ইসলাম জিয়া, আরিফ হোসাইন মীর, আতাউর রহমান, মো. আরিফুজ্জামান রোহান, মোন্নাফ হোসাইন, সেলিম ইসলাম, ওবায়দুল ইসলাম, আশরাফুল ইসলাম, জাহিদ হাচান, রিফাত হোসেন, শাহিনুর ইসলাম, মো. জনাব আলী, কাওসার রহমান, মজিবুল ইসলাম, নয়ন ইসলাম ও জাফর হোসেন জাকির প্রমূখ।

(একুশনিউজ/১৭অক্টোবর/এনআই/এসএস)

Comments