চুয়াডাঙ্গায় ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাখিভ্যান চালক নিহত

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, মে ২, ২০১৯

ঐশ্বর্য সাহা,জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলায় ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কবির বিশ্বাস (৪২) নামের এক পাখিভ্যান চালক নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে সদর উপজেলার ডিঙেদহ বাজারে এদূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা পাখিভ্যান চালককে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে৷ পরে দুপুর ১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত পাখিভ্যান চালক কবির বিশ্বাস চুয়াডাঙ্গায় সদর উপজেলার হাজরাহাটি গ্রামের মৃত রেজাউল বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আজ সকালে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের ডিঙেদহ বাজারে একটি ট্রাক-পাখিভ্যান মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপালে ভর্তি করে। দুপুর ১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে ডিঙেদহ বাজারে একটি পাখিভ্যানের সাথে ট্রাকের সংঘর্ষ হয়৷ দুপুর ১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহতের মরহেদ সদর হাসপাতালের মর্গে রাখা আছে৷

এ বিষয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার তদন্ত শেষে আইনাগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ট্রাক চালককে আটকের চেষ্টা চলছে বলে জানায় এই কর্মকর্তা।

/আরএ

Comments