বরিশালে এবাদত ঢাকায় সাব্বির, দল পাননি রিশাদ–মুমিনুল

প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২৪

আজ অনুষ্ঠিত হচ্ছে দেশের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ বিপিএলের প্লেয়ার ড্রাফট। ইতোমধ্যে তারকা ক্রিকেটারদের দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। চলতি বছর ২৭ ডিসেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একাদশ আসর। তবে এখনো অবিক্রিত থেকে গেছেন সাম্প্রতিক সময়ে টি-টোয়েন্টিতে জাতীয় দলে নিয়মিত হয়ে ওঠা রিশাদ হোসেন।

বিপিএলের সর্বশেষ আসরে এই লেগ স্পিনার ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে। মাত্র ৪ ম্যাচ খেলার সুযোগ পেয়ে ৩ ইনিংসে ৯ ওভার বল করে ৮.৩৩ ইকোনমিতে নিয়েছিলেন ৬ উইকেট। রিশাদ যে ক্যাটাগরিতে আছেন, সেখানে খেলোয়াড়ের দাম ৬০ লাখ টাকা। রিশাদ ছাড়াও এখনও অবিক্রিত বাঁ-হাতি ব্যাটার মুমিনুল হক।

এদিকে ঢাকা ক্যাপিটালস দলে টেনেছে ব্যাটার সাব্বির রহমানকে। এই রাউন্ডে দল পেয়েছেন আবু হায়দার রনি, মোহাম্মদ মিঠুন। ইনজুরি ফেরত এবাদত হোসেনকে নিয়েছে ফরচুন বরিশাল।

এছাড়া রাজশাহীতে সানজামুল ইসলাম ও এসএম মেহরব হোসেন, ঢাকায় মুনিম শাহরিয়ার, চট্টগ্রামে মোহাম্মদ মিঠুন ও নাঈম ইসলাম, খুলনায় আবু হায়দার ও জিয়াউর রহমান, রংপুরে রেজাউর রহমান ও ইরফান শুক্কুর, সিলেটে রুয়েল মিয়া ও আরিফুল হক এবং বরিশালে ডাক পেলেন নাঈম হাসান।

(একুশ নিউজ/১৪ অক্টোবর/পিএস)

Comments