বালিয়াকান্দিতে ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়

প্রকাশিত: ১১:২৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০১৯

অনিক সিকদার,বালিয়াকান্দি,(রাজবাড়ী) প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দিতে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদার সাথের জঙ্গীবাদ-মাদক ও বাল্যবিবাহ বিষয়ক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসির) অফিস কক্ষে উপজেলা প্রেসক্লাব ও বালিয়াকান্দি প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি রঘুনন্দন শিকদার ও সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান কামরুল সহ বার্তা২৪ ডটকমের জেলা প্রতিনিধি মোঃ সোহেল মিয়া, ডেইলি বাংলাদেশ বালিয়াকান্দি প্রতিনিধি তনু সিকদার সবুজ ও বাংলাদেশ বার্তার উপজেলা প্রতিনিধি গোলাম মোর্তবা রিজু সহ ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস ও বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাবের প্রতিনিধি মোঃ আতিয়ার রহমান আতিক, সাধারণ সম্পাদক মোঃ রফিকুজ্জামান লিটন, দৈনিক ভোরের কাগজ উপজেলা প্রতিনিধি মোঃ শহিদুল মিয়া মিলন, দৈনিক খবরপত্রের উপজেলা প্রতিনিধি মোঃ পারভেজ মিয়া, দৈনিক দিনের খবর প্রতিনিধ রুহুল আমিন বুলু উপস্থিত ছিলেন।

মতবিনিময় কালে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজমল হুদা সাংবাদিদের উদ্দেশ্য করে বলেন, নির্বাচন কালীন সময়ে উপজেলার শান্তি শৃঙ্খলা বজার রাখা সহ বিভিন্ন গুরুত্বপূর্ন কাজের সুবাদের সাংবাদিকদের সাথে বসা হয়নি। সাংবাদিকদের সাথে নিয়ে শান্তিপূর্ণভাবে নির্বাচনকালীন সময়ে একটি সুষ্ঠ নির্বাচন উপহার দিতে পেরেছি। তিনি বলেন পুলিশ সাংবাদিক সমন্বয়ে কাজ করলে দেশ ও জাতি উপকৃত হয়।

তিনি আরো বলেন জঙ্গীবাদ-মাদক-বাল্যবিবাহের পাশাপাশি আত্মহত্যা বালিয়াকান্দির একটি বড় সমস্যা যেখানে আমরা সম্লিলিতভাবে কাজ করছি। তিনি বলেন রাজবাড়ীর সুযোগ্য পুলিশ সুপারের নেতৃত্বে আমি কাজ করে যাচ্ছি। আগামীতে আপনাদের সাথে নিয়ে আরো ভাল কাজ করতে পারবো।

মতনিনিময় কালে উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন শিকদার বলেন, জাতীয় নির্বাচন সহ বাল্যবিবাহ প্রতিরোধ ও সন্ত্রান দমনে রাজবাড়ীর নারী পুলিশ সুপারের সুযোগ্য নেতৃত্বে বালিয়াকান্দি থানা পুলিশ কাজ করে যাচ্ছে। তারই ধরাবাহিকতায় বালিয়াকান্দি থানা পুলিশ সুনামের সাথে কাজ করে যাচ্ছে। বালিয়াকান্দি থানায় সুন্দর পরিবেশ সৃষ্টির জন্য বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জকে ধন্যবাদ জানান।

এছাড়া বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি মোঃ আতিয়ার রহমান আতিক বলেন, বালিয়াকান্দি থানা পুলিশ মাদক নিমূলে কাজ করে যাচ্ছে। নির্বাচন কালীন সময়ে পুলিশের কঠোর অবস্থানে একটি শান্তিপূর্ন নির্বাচন অনুষ্ঠানের জন্য পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

মতবিনিময় সভায় বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক অঙ্কুর কুমার ভট্টাচার্য্য, এস আই নুর মহম্মদ, এস আই রেজাউল করিম, সহকারী উপ-পরিদর্শক সোহেল রানা, মোঃ আজিজ, মনিরুজ্জামান মনির প্রমুখ উপস্থিত ছিলেন।

বিআইজে/

Comments