খুলনায় ইজিবাইক চালকের লাশ উদ্ধার, আটক ৩

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২২

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি : খুলনায় নয়ন (১৮) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে তার লাশ সোনাডাঙ্গার আলীর ক্লাব সংলগ্ন দারুস সালাম মসজিদের পাশে পরিত্যাক্ত জমি হতে উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

আটককৃতরা হলেন, আলীর ক্লাব এলাকার মানিকের ছেলে হৃদয়, দুলালের ছেলে পারভেজ ও শহীদুলের ছেলে নয়ন।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল ৫ টার দিকে নয়ন ইজিবাইক নিয়ে বটিয়াঘাটা উপজেলার চক্রাখালী থেকে বের হয়। রাত সাড়ে ৯ টার দিকে নিহতের মামাতো ভাই মোঃ আশিক তাকে ফোন দেয়। তখন বিপরীত দিক থেকে জানানো হয়, ১২ মিনিট পরে দেখা করছি। এরপর ফোন দিলে রিসিভ করে কোনো উত্তর দেওয়া হয়নি। রাতে বাড়ি ফিরে না আসায় বিভিন্নস্থানে খোঁজ নেওয়া হয়।

সকাল সাড়ে ৭ টার দিকে আলীর ক্লাব সংলগ্ন দারুস সালাম মসজিদের পাশে মহিমা খাতুনের পরত্যিাক্ত জমির পাশ থেকে হেটে যাওয়ার সময় এক মহিলা ডোবার মধ্যে নয়নের পা দেখে চিৎকার করতে থাকে পরে ওই এলাকার মানুষ থানায় খবর দিলে তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এদিকে এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে সোনাডাঙ্গা ও হরিণটানা থানা পুলিশ ৩ জনকে আটক করেছে।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক বলেন, রাত সাড়ে ৩ টার দিকে হৃদয় ও নয়ন নামের দুই যুবক ইজিবাইক চালিয়ে ময়ূর আবাসিক প্রকল্প ও ব্রীজ পার হচ্ছিল। তাদের দেখে পুলিশের সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদ করে। তারা ইজিবাইক ছিনতাইয়ের ঘটনাটি স্বীকার করে। কিন্তু হত্যাকান্ডের বিষয়টি স্বীকার করেনি। পরে বিষয়টি জানতে পারলাম।

/এসএস/,একুশনিউজ/খুলনা/

Comments