সিদ্ধিরগঞ্জে ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮

একুশনিউজ২৪: গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের অভিযানে সিদ্ধিরগঞ্জে উদ্ধার করা হয়েছে ৯ হাজার পিছ ইয়াবা। এ সময় তুহিন (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়েছে।

রোববার রাতে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করে। তবে সোমবার বিকেলে এক সংবাদ সম্মেলনে সিদ্ধিরগঞ্জ থানার প্রধান কর্মকর্তা এ আটকের তথ্য জানান।

জানা যায়, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সিদ্ধিরগঞ্জে মাদকের একটি বড় চালান আসবে। রবিবার রাত পৌনে আটটায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় অভিযানে উপ-পরিদর্শক রফিকুল ইসলাম বাজারের ব্যাগ হাতে এক যুবককে দেখতে পান। তুহিন নামে ওই যুবকের হাতে থাকা প্যাকেটে তল্লাশি করে ৪৪টি জিপারের প্যাকেটে রক্ষিত ৮ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মাদক মামলা (নং- ২৪) দায়ের করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক রাসেল আহমেদ জানান, তুহিন একজন মাদক ব্যবসায়ী। তার সঙ্গে যাদের যোগাযোগ রয়েছে তাদের খোঁজা হচ্ছে। সোমবার দুপুরে তুহিনকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

/এমএম

Comments