শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ লক্ষ্মীপুর ছাত্রলীগ

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, মে ৫, ২০১৮

মুহাম্মদ নোমান ছিদ্দীকী: লক্ষ্মীপুর প্রতিনিধি:গ্লোবাল সামিট অব উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ।

শনিবার (৫ মে) বিকেলে জেলা ছাত্রলীগের আয়োজনে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে এ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে শহরের উত্তর তেমুহনী গিয়ে সমাবেশে মিলিত হয়।

এতে নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান।

মিছিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা আহছানুল কবির রিপন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক শেখ জামান রিপন, সাবেক ছাত্রলীগ নেতা মীর শাহাদাত হোসেন রুবেল, মির্জা আমজাদ হোসেন আজিম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক করিমুল হক কনক ক্বারী, রায়পুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ ও সাধারণ সম্পাদক তারেক আজিজ জনিসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সাথে বাংলাদেশের নেতৃত্ব দিচ্ছেন। তাঁর হাতেই দেশ নিরাপদ। দক্ষ নেতৃত্বের কারণেই তিনি বিশ্ব নেতাদের মধ্যে একজনে পরিণত হয়েছেন। গ্লোবাল সামিট অব উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড দেশের জন্য একটি গৌরবের অর্জন।

Comments