শামীম ওসমানের হস্তক্ষেপে ৫ বছর পর বিদ্যুৎ পেল অর্ধশত পরিবার

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৮

একুশ নিউজ: নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য শামীম ওসমানের হস্তক্ষেপে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জের ১০ নং ওয়ার্ডের গোদনাইলে অবস্থিত নিউ লক্ষ্মী নারায়ণ কটন মিলের অর্ধশত শেয়ারহোল্ডার ও তাদের পরিবার অবশেষে পেয়েছেন বিদ্যুৎ সংযোগ।

মঙ্গলবার দুপুরে নিউ লক্ষ্মী নারায়ণে বিদ্যুত সংযোগ প্রদান করে ডিপিডিসি কর্তৃপক্ষ।

এর আগে গত ১৭ নভেম্বর এমপি শামীম ওসমান ১০নং ওয়ার্ডের গোদনাইলে অবস্থিত নিউ লক্ষ্মী নারায়ণ কটন মিলের অভ্যন্তরে গণসংযোগে গেলে অর্ধশত শেয়ারহোল্ডার ও তাদের পরিবার দীর্ঘ ৫ বছর ধরে বিদ্যুৎহীন থাকার বিষয়টি অবগত করলে তিনি তাৎক্ষণিক ডিপিডিসি কর্তৃপক্ষকে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

দীর্ঘ ৫ বছর পরে বিদ্যুৎ সংযোগ পাওয়ায় তারা নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য শামীম ওসমানসহ সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

মিলটির শেয়ারহোল্ডার স্বার্থরক্ষা সংগ্রাম কমিটির নেতা জাহাঙ্গীর আলম জানান, মঙ্গলবার দুপুরে ডিপিডিসি কর্তৃপক্ষ তাদেরকে বিদ্যুতের সংযোগ দিয়েছে। দীর্ঘ ৫ বছর পরে আবারো আলোকিত হল মিলটির শেয়ারহোল্ডার কলোনী।

এজন্য তিনি অর্ধশত শেয়ারহোল্ডার ও তাদের পরিবারের পক্ষ থেকে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য শামীম ওসমান, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন এবং নারী কাউন্সিলর ও প্যানেল মেয়র মিনোয়ারা বেগম মিনুকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

/সিএইচ

Comments