রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অভিযোগে আলমডাঙ্গা উপজেলা জামায়াতের আমীর গ্রেফতার

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, মে ২০, ২০১৮

একুশ ডেস্ক: রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা জামায়াতের আমীর সাবেক ইউপি চেয়ারম্যান দারুস সালামকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুুপুরে খেঁজুরতলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

নাগদাহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দারুস সালাম দীর্ঘ ৭ বছর পরিষদে চেয়ারমান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি এর আগে উপজেলা জামায়াতের সেক্রেটারী জেনারেল ছিলেন। পরবর্তীতে দলীয় নির্বাচনে জনপ্রিয় ও অবিবাহিত দারুস সালামকে আমীরের দায়িত্ব দেওয়া হয়।

গত নাগদাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পরাজিত করে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর টানা ৭ বছর এই দায়িত্ব পালন করেন। গত মাসের ইউপি নির্বাচনে তিনি করুনভাবে পরাজিত হন। এরপর থেকে তিনি বাড়িতেই থাকতেন। গতকাল দুপুরে পুলিশের একটি দল তার বাড়ি থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ খান জানান, উপজেলা জামায়াতের আমীর দারুস সালাম তার বাড়িতে কর্মী-সমর্থকদের নিয়ে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করছে এমন সংবাদ পেয়ে পুলিশের একটি দল অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও দারুস সালামকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

/এমএম

Comments