রণবীরের জন্মদিনে মেসির উপহার

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮

স্পোর্টস ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের জন্য জন্মদিনের উপহার পাঠালেন ফুলবল যাদুকর লিওনেল মেসি। জানা গেছে এই অভিনেতা মেসির দারুণ ভক্ত। আর ফুটবলের প্রতিও তার ভালোবাসার কথা সবারই জানা। বলে রাখা ভালো, বলিউডের এই তারকা অভিনেতার নিজের ফুটবল টিমও রয়েছে আইএসএলে।

গেল ২৮ সেপ্টেম্বর ৩৬ বছরে পা রাখলেন রণবীর কাপুর। এবারের জন্মদিনটা রণবীরের জন্য বিশেষ হয়ে থাকবে। কারণ এই জন্মদিনে প্রিয় তারকা ফুটবলারের কাছে উপহার পেলেন তিনি।রণবীরের জন্য এফসি বার্সেলোনার একটি জার্সি উপহার দিয়েছেন ফুটবলের এই নামী তারকা। বার্সেলোনা থেকে মেসি নিজেই তার সই করা জার্সিটি পাঠিয়েছেন ‘রকস্টার’ সিনেমা খ্যাত তারকার জন্য। আর এই জার্সি হাতে পেয়ে রণবীর বেজায় খুশি। জার্সি পরে সেই ছবি টুইটারে শেয়ার করেছেন রণবীর।

নিজের ৩৬তম জন্মদিন আরও একটি কারণে বিশেষ হয়ে থাকবে রণবীরের কাছে। প্রেমিকা আলিয়া ভাটও বিশেষ আয়োজন রেখেছিলেন তার জন্য। আর এদিন নাকি দুই পরিবারের মধ্যে এই জনপ্রিয় দুই তারকার বিয়ের ব্যাপারে কথা হয়। শোনা যাচ্ছে।সবকিছু ঠিক থাকলে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। আলিয়াকে পুত্রবধূ হিসেবে রণবীরের মায়ের খুব পছন্দ। অন্যদিকে রণবীরও আলিয়ার বাড়িতে গিয়ে হবু শ্বশুর মহেশ ভাটের সঙ্গে কথা বলে এসেছেন মাস খানেক আগে।

বিআইজে/

Comments