ভোলা চরফ্যাশনে গুলিসহ যুবক আটক

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, মে ৬, ২০১৮

ভোলার চরফ্যাসনে ১৯২ পিছ কার্তুজসহ মোশাকর ইসলাম মিশন (১৯) নামে এক যুবক কে শশীভূষণ থানা পুলিশ গ্রেফতার করেছে।
শনিবার চরফ্যাসন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের চর ফকিরা গ্রাম থেকে থ্রি-নট-থ্রি রাইফেলের পরিত্যাক্ত কার্তুজ উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত থাকার সন্ধেহে মিশনকে গ্রেফতার করা হয়। আটককৃত মোশাকর ইসলাম মিশন একই এলাকার বাসিন্দা আলমগীর হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানাযায়, গ্রেপ্তারকৃত মিশন ভোলা সরকারি কলেজের দর্শন বিভাগের প্রথম বর্ষের ছাত্র। বেশ কিছুদিন ধরে মামা নূরনবীর সঙ্গে তার খালাতো ভাই সুমনের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এর জেরধরে সুমনের বসতবাড়ির পাশে পরিত্যক্ত অবস্থায় ১৮৫টি কার্টুজ রাখে মামা। পরে তাকে দিয়ে রাত আনুমানিক ২টার দিকে শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদারকে ফোন দিয়ে অস্ত্রের খবর দেওয়া হয়। খবর পেয়ে শশীভুষন থানার ওসি হানিফ সিকদারসহ সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে রাতে চর ফকিরা গ্রামে গেলে মোশাক্কারুল মিশন সুমনের বাড়ির পাশে রাখা সেই অস্ত্র ও কার্টুজ দেখিয়ে দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে মিশনকে কৌশলে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সে সুমনকে ফাঁসাতে কার্তুজ রাখার ঘটনার সত্যতা স্বীকার করে।

এ ঘটনায় শনিবার শশীভূষণ থানায় মিশন ও তার মামা নুরনবীকে আসামী করে অস্ত্র আইনের ১৯- ক ধারায় মামলা দায়ের হয়েছে। মামলা নং ৪, তারিখ ৫ মে/১৮।

Comments