বেগম জিয়াকে মুক্ত করতে জোরদার আন্দোলন আসছে

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৮

স্টাফ রিপোর্টার: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে জোরদার আন্দোলন আসছে। বুধবার জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া,জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ও সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীর মুক্তির দাবিতে আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন।

ঢাকাস্থ লক্ষ্ণীপুর জেলা জাতীয়তাবাদী সম্মিলিত পরিষদেরর উদ্দোগে আয়োজিত সভায় নজরুল ইসলাম খান আরো বলেন, বেগম খালেদা জিয়া আজ কারাগারে। আমরা বলি বেগম খালেদা জিয়া না, কারাগারে বাংলাদেশের গণতন্ত্র, জনগনের অধিকার, আশা আকাঙ্ক্ষা সব কিছু আজ কারা রুদ্ধ করা হয়েছে। তা মুক্ত করতে হবে, আর মুক্ত করার জন্য যখন যা করা দরকার তখন সেটা করতে হবে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত না করতে পারলে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন সফল হবে না। বর্তমান সরকারের শাসনামলে সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে গেছে দাবি করে নজরুল ইসলাম বলেন, ‘একটা রিকশাওয়ালা, ছোট দোকানদার পর্যন্ত অতিষ্ঠ হয়ে গেছে।

সারা দিনের হালাল উপার্জন পর্যন্ত তারা ভোগ করতে পারে না সরকারের নেতা-কর্মীদের অত্যচারে। আর প্রকৃত ব্যবসায়ীরা ব্যবসা করতে পারছেন না বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, বরকত উল্লাহ বুলু, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

/এসআর

Comments