বিএনপি নেত্রীর সঙ্গে স্বজনদের সাক্ষাত; জামিনের বিরুদ্ধে আপিলের রায় কাল

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, মে ১৪, ২০১৮

স্টাফ রিপোর্টার: কারাগারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাত করেছেন তাঁর ছোট ভাই শামীম এস্কান্দারসহ ছয়জন।

আজ সোমবার বিকেলে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারের ফটকে আসেন তারা। এরপর এই স্বজনদের দেখা করার অনুমতি চেয়ে নামের তালিকা কারা কর্তৃপক্ষ বরাবর পাঠানো হলে বিকেল সাড়ে ৪টার দিকে তাদের কারাগারে ঢোকার অনুমতি দেওয়া হয়।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে ছোট ভাই শামীম এস্কান্দারের সঙ্গে যান তাঁর ছেলে অভিক এস্কান্দার, ভাগ্নি শাহীনা খান জামানসহ আরো তিনজন।

এদিকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে হাইকোর্টের দেয়া জামিনের বিরুদ্ধে দুদক ও রাষ্ট্রপক্ষের করা আপিলের রায় ঘোষণা হবে আগামীকাল মঙ্গলবার।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন চার সদস্যের আপিল বেঞ্চে মামলাটি আগামীকাল আদালতের  কার্যতালিকার ৩ নম্বরে রয়েছে।

গত ৮ ও ৯ মে দুটি আপিল আবেদনের উপর শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে রায়ের জন্য এ দিন ধার্য করেছিলেন আপিল বিভাগ। সে অনুযায়ী মামলাটি রায়ের জন্য আপিল বিভাগের কার্যতালিকায় এসেছে।

/এমএম

Comments