বিএনপির সক্রিয় নেতাদের ভাবমূর্তি নষ্ট করতেই দুদকের অনুসন্ধান

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০১৮

স্টাফ রিপোর্টার: বিএনপির সক্রিয় নেতাদের ভাবমূর্তি নষ্ট করতেই অনুসন্ধানের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এটা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত। বলেছেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে অশুভ মাস্টারপ্ল্যান বাস্তবায়নে কাজ করছে সরকার। সরকারের মাস্টারপ্লানের অংশ হিসেবেই খালেদা জিয়া থেকে শুরু করে দলের নেতাদের ভাবমূর্তি নষ্ট করার জন্য এই অপপ্রচার করা হচ্ছে।

মঙ্গলবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী। নজরুল ইসলাম খান বলেন, দুদক দাবি করে যে তারা স্বাধীন প্রতিষ্ঠান। অথচ তারা সরকারের হাতের অস্ত্র হিসেবে ব্যবহৃত হচ্ছে।

সরকারের হুকুম কাজ করেছে বলেও মন্তব্য করেছেন বিএনপিরএই শীর্ষ এই নেতা। তিনি বলেন, আমি সারা জীবনেও ৭ কোটি টাকা লেনদেন করছি কিনা জানি না।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, সরকার জনগণের দৃষ্টি সরিয়ে নেয়ার জন্য মিথ্যাচারের মাধ্যমে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

উল্লেখ্য, সোমবার দুদকের উপ-পরিচালক ঋত্বিক সাহার সই করা এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, নজরুল ইসলাম খান; সহ-সভাপতি আবদুল আউয়াল মিন্টু, এম মোর্শেদ খান; যুগ্ম-মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল এবং নির্বাহী সদস্য তাবিথ আউয়ালের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অনুসন্ধানে নেমেছে সংস্থাটি। মঙ্গলবার এর প্রতিক্রিয়ায় সংবাদ সম্মেলন করে বিএনপি।

/এমএম

Comments