বিএনপিও চায় না তারেক জিয়া দেশে ফিরুক: ওবায়দুল কাদের

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০১৮

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিও চায় না তারেক জিয়া দেশে ফিরুক। এতদিন শুনতাম চিকিৎসার জন্য তিনি লন্ডন গিয়েছেন এখন দেখি অন্য কথা। তারেক জিয়া দেশ থেকে চলে গেছেন আর রাজনীতি করবেন না বলে। এখন সে পলাতক আসামি, সাজাপ্রাপ্ত আসামি।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের ভুলতা আড়াইহাজার সড়কের কাজ পরিদর্শন শেষে উজান গোপিন্দীতে এক জনসভায় ভাষণকালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, নারীর উন্নয়ন ও ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ ভূমিকা রাখছেন। আজকে দেশের নারীরা পিছিয়ে নেই। এসব ভূমিকার জন্য তিনি গতকাল অস্ট্রেলিয়ায় গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু্, আড়াহাজার উপজেলা চেয়ারম্যান শাহজাহান মিয়া. উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আঃ রশিদ ভুইয়া, সাবেক সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ আলাউদ্দিন প্রমুখ। জনসভায় হাজার হাজার নেতা কর্মীর ঢল নামে।

তিনি আরো বলেন, খালেদা জিয়া বলেছিলেন আওয়ামী লীগ একশ বছরেও ক্ষমতায় আসতে পারবে না কিন্তু আওয়ামী লীগই সবচেয়ে বেশি সময় ক্ষমতায় রয়েছে।

বিএনপি আন্দোলন করবে এ বছর নাকি সে বছর। রোজার ঈদের পর নাকি কুরবানির ঈদের পর সেটাই তারা ঠিক করতে পারছে না।

Comments