বাগেরহাটে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীকে গণধর্ষণ

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০১৮

একুশনিউজ২৪: বাগেরহাটের মোংলায় পিকনিকে গিয়ে পঞ্চম শ্রেণীর এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। গত সোমবার মোংলার পিকনিক কর্ণার পিকনিক স্পটে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় বুধবার রাতে মোংলা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে। ধর্ষণের শিকার ১৩ বছর বয়সী ওই কিশোরী খুলনার দাকোপের সেন্ট জোসেফ স্কুলের ৫ম শ্রেণীর শিক্ষার্থী।

পুলিশ জানায়,স্কুলের শিক্ষক-শিক্ষিকাসহ অন্যান্য শিক্ষার্থীদের সাথে গত সোমবার সকালে মোংলার স্থায়ী বন্দর এলাকায় পিকনিক কর্ণারে পিকনিক করতে যায় ওই শিশু।

এ সময়ে স্থানীয় ৪ যুবক ওই স্কুল ছাত্রীকে থেকে মোংলা বন্দর দেখানোর নাম করে ফুসলিয়ে বন্দরের প্রকৌশল ভবনের পিছনে ঝোপের আড়ালে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এরপর অসুস্থ্য হয়ে পড়া ওই কিশোরী বাড়ী ফিরে গিয়ে ঘটনাটি তার মাকে জানায়।

ঘটনার দুইদিন পর ধর্ষণের শিকার কিশোরীকে নিয়ে বুধবার রাতে তার মা বাদী হয়ে মোংলা থানায় ৪ ধর্ষকের নাম উল্লেখ করে  নারী ও শিশু নির্যাতন আইন’২০০০ এর ৯ (৩) ধারায় মামলা দায়ের করেন।

অভিযক্ত চার ধর্ষক হলো মাসুদ, শাজাহান, শফি ও খলিল। মামলার আসামী চার ধর্ষকের বাড়ী বাগেরহাটের মোংলার স্থায়ী বন্দর এলাকায় বলে নিশ্চিত করেছে পুলিশ।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. তুহিন জানান, পালাক্রমে ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রির মা বাদী হয়ে মোংলা থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ ধর্ষকদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে। তবে এখনো কেউকে আটক করা যায়নি।

/এমএম

Comments