তারকাদের নির্বাচনী হালচাল

প্রকাশিত: ১২:০৪ অপরাহ্ণ, মে ১, ২০১৮

বিনোদননিউজ : শুধু বাংলাদেশেই নয়, বহির বিশ্বেও দেখা যায় তারকাদের নির্বাচনে অংশগ্রহণ করতে। তারকাদের নির্বাচনে প্রার্থী হওয়ার ঘটনা নতুন কিছু নয়। একই সঙ্গে নেতা এবং অভিনেতা এমন তারকাও আছে অনেক।

অনেকে সংসদ সদস্য প্রার্থী হয়েছেন, আবার অনেকে চেয়ারম্যান নির্বাচন করেছেনে বিভিন্ন সময়ে। অন্য পদেও নির্বাচনে লড়েছেন অনেকে।

তবে এবার ফেসবুকের মাধ্যমে এক অভিনব নির্বাচনের খবর পাওয়া গেল। ফেসবুকে গত কয়েকদিন ধরে অভিনেত্রী ফারহানা মিলি, অভিনেতা মির সাব্বির এবং ফজলুর রহমান বাবুর ছবি সম্বলিত কতগুলো পোস্টার ঘুরছে। তাদের প্রত্যেকেই কালীগঞ্জ উপজেলার ৮ নম্বর নাগরী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদপ্রার্থী।

পোস্টারে অভিনেত্রী ফারহানা মিলির মার্কা আনারস, অভিনেতা ফজলুর রহমান বাবুর তাল গাছ, মীর সাব্বিরের মুরগী। তবে তাদের বাস্তবের নামের সঙ্গে পোস্টারের নামের কোন মিল নেই।

আর রহস্যটার উৎপত্তি সেখানেই যে, তারা কি একটা পদ নিয়ে তিনজনে লড়ছে। তবে এ রহস্যের উত্তর মিলেছে নাট্যপরিচালক নাঈম ইমতিয়াজ নেয়ামুলের কাছ থেকে যার ফেসবুকেই ছবিগুলো প্রথম আপলোড করা হয়।

জানা গেছে, নাঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘কাগজের ফুল’ নামে একটি নাটকের ঘটনাপ্রবাহের ফলাফল এটি। এ নাটকের অভিনয়ের ধারাবাহিকতায় তারা তিনজনে নির্বাচনে প্রার্থী হয়েছেন।

উল্লেখ্য, ‘কাগজের ফুল’ ধারাবাহিক এই নাটক একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হচ্ছে।

/এসআর

Comments