তত্বাবধায়ক সরকারে চিন্তা ভুলে যান:তোফায়েল

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৮

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা থেকে: বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান ক্ষমতাশীন দলের অধিনেই এ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। যারা বলেন তত্ববধায়ক সরকার চাই, সহায়ক সরকার চাই। তাদের এই স্বপ্ন কখনো পুরণ হবেনা। এই সরকারের অধিনেই নির্বাচন হবে। অতীতের মতো ভোট বাক্সো কাড়াকারী সেই দিন এখন আর নেই। আগামি জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ, সুষ্ট ও নিরপেক্ষ।

বুধবার (১৪মার্চ) বিকেলে ভোলা টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ভোলা পৌর আওয়ামীলগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরোও বলেন, বঙ্গবন্ধু কন্যা বিশ্বের কাছে বাংলাদেশকে সম্মানীত ও মর্যাদাশীল করেছেন। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত হবে। এখন বাংলাদেশ উন্নয়নের দূর্বার গতীতে এগিয়ে যাচ্ছে। দারিদ্রের হাড় দিন দিন কমে যাচ্ছে। সকল দিক থেকে এখন বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত।

ভোলা পৌর আওয়ামীলীগের সভাপতি নাজিবুল্লাহ নাজুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, জেলা যুবলীগ সভাপতি ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মমনিরুজ্জামান মনির, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামীলীগ সহ- সভাপতি হামীদুল হক বাহালুল মোল্লা, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, পৌর আওয়ামীলীগ সভাপতি মো: নাজিবুল্লাহ নাজুসহ সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Comments