খুলনায় সাত বছরের শিশু ধর্ষণ

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০১৯

শেখ নাসির উদ্দিন, খুলনা: খুলনা মহানগরীর টুটপাড়া মহিরবাড়ি খালপাড় এলাকায় সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে।

শুক্রবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ধর্ষক। শিশু‌টির শরীর থে‌কে অ‌তি‌রিক্ত রক্তক্ষরণ হওয়ায় শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) চিকিৎসা দেয়া হ‌চ্ছে।

শিশুটির পরিবার জানিয়েছে, সকালে শিশুটি অন্য শিশুদের সাথে খেলতে নিজ বাড়ি থেকে বের হয়। এ সময় এক যুবক ফুসলিয়ে তাকে পাশ্ববর্তী একটি নির্জন বাড়ির সিড়িঁর নিচে নিয়ে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় শিশুটি পরিবারের সদস্যদের ঘটনাটি জানায়। এলাকাবসীর সহায়তায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছে, শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। শিশুটি তার পরিবারকে জানিয়েছে, সে ধর্ষককে চেনে না, তবে দেখলে চিনবে।

শিশুটির মা বলেন, আমাদের বাসার পাশেই আমার খালাতো বোনের বিয়ের অনুষ্ঠান আজ। সে উপলক্ষে অনেক আত্মীয়-স্বজন এসেছে। সকালে মেয়েকে ১৫-২০ মিনিট পাওয়া না যাওয়ায় খোঁজা খুঁজি শুরু হয়। আমাদের বাড়ির এক বাড়ি পরে দোতলা বাড়ির সিড়িঁর নিচে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হবে বলে জানান তিনি।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এহসান শাহ বলেন, শিশুটি খুমেকে ভর্তি রয়েছে। ধর্ষককে গ্রেফতার করতে পুলিশের বিশেষ টিম অভিযান চালাচ্ছে।

এ/

Comments