খুলনায় বিপুল পরিমাণ বিয়ারসহ রিসোর্ট সেন্টারের মালিক ও ম্যানেজার আটক

প্রকাশিত: ২:৩৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃখুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী বিশেষ অভিযানে পূর্ব রূপসা রিসোর্ট সেন্টারের মালিক কামরুজ্জামান কামরুল (৫৩) ও ম্যানেজার মোঃ বাহার উল্লাহ (৪০) আটক করেছেন। অভিযানে রূপসা কোস্ট গার্ড অফিসের সন্নিকটে অবস্থিত রিসোর্ট সেন্টার থেকে দর্শনার ৩১ বোতল হুস্ককি (৭৫০ মিঃ গ্রাম), একটি বিয়ার ও সিসা খাওয়ার সরঞ্জাম জব্দ করা হয়। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে পূর্ব রূপসায় রিসোর্ট সেন্টারের এ অভিযান চালানো হয়।

খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামানের তত্ত্বাবধায়নে ‘ক’, ‘খ’ গোয়েন্দা শাখার নিয়ে গঠিত বিশেষ টিম বৃহস্পতিবার দিনব্যাপী মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে রূপসা থানাধীন রূপসা রিসোর্ট সেন্টারের অভিযান চালানো হয়। অভিযানে ওই রিসোর্ট থেকে ৩১ বোতল হুইস্কি, একটি বিদেশী বিয়ার ও সিসা খাওয়ার সরঞ্জামসহ রিসোর্ট সেন্টারের মালিক আব্দুুল ওহাবের পুত্র কামরুজ্জামান কামরুল ও ম্যানেজার আঃ রউফ শেখের পুত্র মোঃ বাহার উল্লাহকে আটক করা হয়।

উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামান বলেন, দীর্ঘ দিন ধরে রিসোর্ট সেন্টারের মধ্যে মালিক কামরুজ্জামান কামরুল মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। এমন গোপন সংবাদ পাওয়ার পর আমরা সেখানে গোয়েন্দা নজরদারি বৃৃদ্ধি করি। বৃহস্পতিবার অভিযানে দর্শনার কেরু কোম্পানীর ৩১ বোতল হুইস্কি ও বিয়ার ও সিসা খাওয়ার সরঞ্জাম উদ্ধারসহ ওই দুই ব্যক্তিকে আটক করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোঃ আবুল হোসেন, সহকারি পরিচালক শিরিন আক্তার, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, হাওলাদার সিরাজুল ইসলাম, উপ-পরিদর্শক মোসাদ্দেক হোসেন, কেএম হানিফ। এ ব্যাপারে উপ-পরিদর্শক উপ-পরিদর্শক মোসাদ্দেক হোসেন বাদী দুই জনের বিরুদ্ধে রপসা থানায় মামলা দায়ের করেন।

অপর অভিযানে নগরীর টুটপাড়া জোড়াকল বাজার এলাকার বাসিন্দা মোঃ তুহিন হাওলাদারের পুত্র মোঃ তানভির হাওলাদারকে ইয়াবা খাওয়ার সরঞ্জামসহ আটক করেন। জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘ক’ সার্কেলের পরিদর্শক হাওলাদার মোঃ সিরাজুল ইসলাম। পরবর্তীতে উক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রম্যমান আদালত পরিচালনা করে আটক তুহিনকে ২ হাজার টাকা জরিমানা করেন।

Comments