খুলনায় তারকা ক্রিকেটারদের মেলা

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: আন্তর্জাতিক ম্যাচ তো দূরে থাক, অনেকদিন বড় ম্যাচ নেই খুলনায়। বাংলাদেশ জাতীয় দল এশিয়া কাপ খেলতে এই মুহুর্তে দুবাইতে। তবে জাতীয় দলের বাইরেও তারকা কম নেই বাংলাদেশে। সেই তারকাদের মেলা বসেছে খুলনায়।

আগামীকাল বুধবার জাতীয় দল থেকে বাদ পড়া খেলোয়াড় ও জাতীয় দলের সম্ভাবনা জাগানো খেলোয়াড়দের নিয়ে একটি চারদিনের ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ম্যাচে অংশ নিতে গতকাল খুলনায় এসে পৌঁছৈছে ২৬ সদস্যের দলটি।

আজ (১৮ সেপ্টেম্বর) খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে অনুশীলন আর আগামীকাল বুধবার থেকে এই ভেন্যুতে চারদিনের ম্যাচে অংশ নিবে দল দু’টি। বিসিবি সবুজ ও বিসিবি লাল দল নামে ম্যাচে অংশ নিবে দল দু’টি।

জাতীয় দল না থাকলেও এই ম্যাচে তারকার কমতি নেই। যাদের সকলেরই চেষ্টা ফের বাংলাদেশের জার্সিতে খেলা। খুলনায় এই তারকা মেলায় থাকছেন সৌম্য সরকার, তাসকিন আহমেদ, ইমরুল কায়েস, নুরুল হাসান সোহানের মতো খেলোয়াড়রা। তবে হয়তো সবার চোখ থাকবে মোঃ আশরাফুলের দিকে। দীর্ঘদিন পরে বিসিবির কোন দলে খেলবেন তিনি।

খুলনায় চারদিনের ম্যাচের খেলোয়াড় তালিকা :

টিম ‘এ’ : মোহাম্মাদ সাইফ হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ আশরাফুল, আফিফ হোসেন ধ্রুব, মোঃ আল আমিন (জুনিয়র), মোঃ মেহেদী হাসান, তানভীর ইসলাম, মার্শাল আই্য়ুব, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, তানভীর হায়দার খান, তাসকিন আহমেদ ও সানজামুল ইসলাম।

টিম ‘বি’ : ইমরুল কায়েস, মোঃ আব্দুল মজিদ, মোঃ জাকির হোসেন, ফজলে মাহমুদ রাব্বী, কাজী নুরুল হাসান সোহান, মোঃ সাদমান ইসলাম, কামরুল ইসলাম রাব্বী, মোঃ এবাদত হোসেন চৌধুরী, জোবায়ের হোসেন লিখন ও ইফতেখার সাজিদ।

/এমএম

Comments