খুলনার পাইকগাছায় মটরসাইকেল চাপায় বৃদ্ধ নিহত

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: খুলনা জেলার পাইকগাছায় মটরসাইকেল চাপায় মকবুল হোসেন (৭০) নামে এক পথচারী নিহত হয়েছে। পুলিশ মটরসাইকেল চালক সালাম বাজ (২৫) কে আটক করেছে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার বান্দিকাটী গ্রামের মৃত নূর আলী গাজীর ছেলে মকবুল হোসেন (৭০) সরল বাজারে রাস্তা পার হয়ে দোকানে যাচ্ছিলো। এ সময় আগড়ঘাটার দিক থেকে আসা একটি দ্রুতগামি মটর সাইকেল মকবুলকে চাপাদেয়।

পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনায় প্রেরণ করেন। উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেওয়ার পথে পথিমধ্যেই মকবুলের মৃত্যু হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ঘটনাস্থল থেকে স্থানীয় জনতার হাতে আটক মটর সাইকেল চালক মালথ গ্রামের খলিল বাজের ছেলে সালাম বাজকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে নেয়।

এ ব্যাপারে ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, এ ঘটনায় মটর সাইকেল চালক সালামকে আটক করা হয়েছে। পাশাপাশি থানা পুলিশের পক্ষ থেকে লাশ ময়না তদন্তের জন্য প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

/এমএম

Comments