খুব দ্রুতই মেসির ‘দুলাভাই’ হচ্ছেন রোনালদো

প্রকাশিত: ১:২৮ পূর্বাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৮

স্পোর্টস নিউজ: বর্তমান ফুটবল বিশ্বের সবচেয়ে বড় তারকা হলো লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে তাদের মধ্যে কে এগিয়ে আছেন, তা নিয়ে বিতর্ক চলছে গত এক দশক ধরে। এই বিতর্কের অবসান অদূর ভবিষ্যতে হবে এমন কোনো সম্ভাবনা ছিল না। তাদের নিজেদের মাঝেও সম্পর্ক ততটা উষ্ণ নয়।

কিন্তু দ্রুতই যে আর্জেন্টিনার জামাই আর লিওনেল মেসির দুলাভাই হতে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো! ব্যাপারটা এভাবেই বলা যেতে পারে। কারণ সত্যিই ক্রিস্টিয়ানো রোনালদো আর্জেন্টিনার জামাই হতে চলেছেন! সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে রোনালদোর বর্তমান বান্ধবী জর্জিনা রদ্রিগেজ অন্তত তেমনটাই ইঙ্গিত দিয়েছেন।

অসংখ্য নারী এসেছেন পর্তুগিজ ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর জীবনে।তবে সর্বশেষ জন হলেন জর্জিনা রদ্রিগেজ। ইতিমধ্যে তিনি রোনালদোর সন্তানের মাও হয়েছেন। এবার চলছে বিয়ের প্রস্তুতি। অনেক নারীর সাময়িক জীবনসঙ্গী রোনালদো অবশেষে জীবনসঙ্গী বেছে নিতে যাচ্ছেন। সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে জর্জিনার পোস্ট দেখে এমনটাই আভাস পাওয়া যাচ্ছে। আনুষ্ঠানিকভাবে বিয়ের প্রস্তাবও নাকি দেওয়া হয়ে গেছে! জর্জিনা তাতে ‘হ্যাঁ’ বলে দিয়েছেন।

ক্রিশ্চিয়ানো রোনালদো – জর্জিনা রদ্রিগেজ। ছবি: ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, রোনালদো আর জর্জিনা গাড়িতে করে কোথাও যাচ্ছেন। পথিমধ্যে ক্যামেরা দিকে ‘ফ্লাইং কিস’ ছুড়ে দিয়ে জর্জিনা বলেন, ‘আমার প্রিয় মানুষের পাশে আছি।’

এসময় জর্জিনার ডান হাতের অনামিকায় একটি আংটি দেখা গেছে। এতেই জল্পনা ছড়িয়েছে যে, রোনালদো-জর্জিনার বাগদান সম্ভবত সম্পন্ন হয়ে গেছে। যদিও বাগদানের আংটি বাঁ হাতের অনামিকায় থাকে; কিন্তু ডান হাতের অনামিকায় এত বড় হীরার আংটির মর্ম উদ্ধার করতে নেমেছেন ভক্তরা।

এবার আসা যাক মেসির ‘দুলাভাই‘ প্রসঙ্গে। বাগদান হোক আর না হোক; ৩৩ বছর বয়সী রোনালদো আর জর্জিনা যে দ্রুতই বিয়ে করতে যাচ্ছেন তাতে কোনো সন্দেহ নেই। বর্তমানে জর্জিনা স্প্যানিশ নাগরিক আবার আর্জেন্টিনারও। জর্জিনার জন্ম হয়েছে আর্জেন্টিনার রাজধানী বুয়েন আয়ারসে। যে কারণে জন্মসূত্রে তিনি আর্জেন্টিনার নাগরিক।! কারণ তার মা স্প্যানিশ হলেও বাবা আর্জেন্টাইন। জর্জিনার মা আর্জেন্টিনায় থাকতে অপরাগ হওয়ায় তারা স্পেনে চলে আসেন। তো স্পষ্ট হয়ে গেল, কীভাবে মেসির ‘দুলাভাই’ হতে যাচ্ছেন রোনালদো?

/এসআর

Comments