খালেদা জিয়ার ঘাড় ও কোমরে সমস্যা: ডা. শামসুজ্জামান

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০১৮

স্টাফ রিপোর্টার: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ঘাড় ও কোমরের হাড়ে সমস্যা আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। আজ মঙ্গলবার সকালে বিএনপি চেয়ারপারসনের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ডা. শামসুজ্জামান এ কথা বলেন।

এর আগে আজ সকালে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন চার সদস্যের চিকিৎসক বোর্ডের হাতে পৌঁছায়।

ডা. শামসুজ্জামান বলেন, ‘প্রতিবেদনগুলো পর্যালোচনা করে দেখা যায়, তাঁর রক্তের পরীক্ষাগুলো সব স্বাভাবিকই আছে। তবে উনার এক্স-রে রিপোর্টে দেখা যায়, উনার ঘাড়ে ও কোমরের হাড়ে কিছুটা সমস্যা আছে। তবে আমরা আগে যে চিকিৎসা দিয়েছি, সেই চিকিৎসাই চলবে।

তিনি জানান, চিকিৎসক বোর্ডের প্রতিবেদন পর্যালোচনা করে আজকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কাছে পৌঁছৈ দেওয়া হবে। পরিচালক তা কারা কর্তৃপক্ষের কাছে পৌঁছাবেন’।

খালেদা জিয়ার জন্য গঠিত চিকিৎসক দলের বাকি তিন সদস্য হলেন ড. ওয়াহিদুজ্জামান, ড. এস এম সিদ্দিকী ও তাঁর ব্যক্তিগত চিকিৎসক মামুন রহমান।

উল্লেখ্য, কারাবন্দি বিএনপি চেয়ারপরসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি ঘটলে গত ৭ এপ্রিল রাজধানীর শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেওয়া হয়। প্রায় দুই ঘণ্টা স্বাস্থ্য পরীক্ষার পর তাঁকে আবারও পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। পরে স্বাস্থ্য পরীক্ষা পর্যালোচনায় চার সদস্যের কমিটি গঠন করা হয়।

/আরএ

Comments