কলরব পরিচালিত জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘হলি টিউনে’ ৩ লক্ষ সাবস্ক্রাইব

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৮

শাহনূর শাহীন: জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব’র পরিচালিত জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘হলি টিউন’ ৩ লক্ষ সাবস্ক্রাইবের মাইলফলক ছুঁয়েছে। আজ সোমবার এই মাইলফলক অর্জন করে ‘হলি টিউন’। চ্যানেলটি চালু করা হয় ২০১১ সালের জানুয়ারিতে। তবে এর কার্যক্রম শুরু হয় ২০১৫ সালের শেষের দিকে।

কলরব’র যুগ্ম নির্বাহী পরিচারক মুহাম্মদ বদরুজ্জামান বলেছেন, ২০১১ সালে চালু হলেও এর কার্যক্রম শুরু হয় ২০১৫ সালের শেষের দিকে। সেই হিসেবে এতো অল্প সময়ে ‘হলি টিউন’ পরিবারে ৩ লক্ষ মানুষের সদস্যতা আমাদের জন্য অভাবনীয় সাফল্যই বলা যায়।

তিনি বলেন শূন্য থেকে যারা শুরু করে তাদের জন্য পরবর্তী প্রতিটি সংখ্যাই গুরুত্বপূর্ণ। সে হিসেবে ৩লক্ষ অনেক বড় একটি অর্জন। এ অর্জনে প্রথমে আল্লাহর শুকরিয়া আদায় করছি, পাশাপাশি আপনাদেরও ধন্যবাদ জানাচ্ছি যারা পাশে ছিলেন এবং আছেন।

‘কলরব’ বাংলাদেশের জনপ্রিয় একটি ইসলামিক সংগীতের দল। হামদ, নাত ও ইসলামী সংগীতের পাশাপাশি দেশাত্ববোধক ও জাতীয়-আন্তর্জাতিক বিভিন্ন ইস্যুভিত্তিক সংগীতও গেয়ে থাকে কলরবের শিল্পীরা। ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিবে তাদের নিজেদের সংগীতগুলো বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে ‘হলি টিউন’ নামে ইউটিউব চ্যানেলে আপলোড দিতে থাকে। বর্তমানে প্রায় প্রতিমাসেই ‘হলি টিউনে’ কলরবের নতুন নতুন সংগীত আপলোড হয়।

সুত্র: দেশাল বিডি ডটকম।

/এমএম

Comments