কমলনগরে নিরাপদ সড়ক দিবস পালিত

প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮

মুহাম্মদ নোমান ছিদ্দীকী, কমলনগর, লক্ষীপুর: যথাযথ মর্যাদায় ও উৎসাহ নিয়ে লক্ষীপুর জেলার কমলনগর উপজেলায় উপাজেলা প্রসাশন ও নিরাপদ সড়ক চাই (নিসচা) এর উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পালিত হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস।

সোমবার ২২শে অক্টোবর সকাল ১১.০০ থেকে ১১.৩০মিনিট পর্যন্ত কমলনগর উপজেলার সকল মাধ্যমিক, প্রাথমিক ও মাদ্রাসায় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে ব্যানার ফেস্টুন নিয়ে র‍্যালী ও মানববন্ধন করা হয়।

সকালে চর লরেন্স উচ্চ বিদ্যালয় ও শহীদ স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় একসাথে চর লরেন্স বাজারের দক্ষিণ তেমুহনিতে (লরেন্স হাই স্কুল মোড়ে) মানববন্ধন ও র‍্যলী করে।

এসময় উপস্থিত ছিলেন চরলরেন্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর ফারুক দোলন,সহকারী শিক্ষক রেজাউল করিম,সাইফুল ইসলাম,মাওলানা আরিফ হোসেন,ফজলুল হক প্রমূখ,শহীদ স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাঈল হোসেন,সহকারী শিক্ষক মুসলেহ উদ্দীন প্রমূখ,শিশু কিশোর একাডেমির প্রধান শিক্ষক মুহাম্মদ নোমান ছিদ্দীকী,সহকারী শিক্ষক হাফেজ জাফর,জাহিদুল আকরাম প্রমুখ।

এছাড়াও উপজেলার হাজির হাট বাজারে র‍্যালী করেন হাজীরহাট হামেদিয়া ফাযিল মাদ্রাসা ও তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়, হাজির হাট মডেল প্রাথমিক বিদ্যালয়, লাইফ লাইন স্কুল এন্ড কলেজ। ফজুমিয়ার হাট উচ্চ বিদ্যালয়, উদয়ন উচ্চ বিদ্যালয়, ফরাশগঞ্জ আলিম মাদ্রাসা, জগবন্ধু ইসলামীয়া আলিম মাদ্রাসা, তোরাবগন্জ উচ্চ বিদ্যালয়, হাজিরহাট মিল্লাত একাডেমী স্ব স্ব স্কুলের সামনে মানববন্ধন ও র‍্যালী করে।

এসময় বক্তারা নিরাপদ সড়কের জন্য চালক ও পথচারীদের নিজ নিজ দায়িত্ব যথাযথ ভাবে পালন করলে সড়ক দূর্ঘটনা কমে আসবে বলে জানান। সবশেষে পথচারী ও চালকদেরকে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।

/আরএ

Comments