ওয়ার্নারকে মাঠ ছাড়তে বাধ্য করলো খেলা দেখতে আসা দর্শকরা

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮

স্পোর্টস ডেস্ক: বিপদ যেন পিছু ছাড়ছে না ডেভিড ওয়ার্নারের। গত মাস কয়েক আগেই বল টেম্পারিং এর অভিযোগে আন্তর্জাতিক এবং জাতীয় পর্যায়ের ক্রিকেট থেকে নিষিদ্ধ হন অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ক।

বেশিদিন পার হতে না হতেই বাধিয়েছেন আরেক কেলেংকারি।এবার অবশ্য বল টেম্পারিং নয়, স্লেজিং করার কারণে প্রতিপক্ষ শিবিরের সমর্থকদের বিক্ষোভে ক্লাব পর্যায়ের এক খেলা থেকে মাঠ ছাড়তে বাধ্য হন ওয়ার্নার।

র‍্যান্ডউইকে পেটারসামের হয়ে ওয়েস্টার্ন সাবরাবসের বিপক্ষে ব্যাট করছিলেন ডেভিড ওয়ার্নার। এমন সময় কিছু একটা নিয়ে প্রতিপক্ষের খেলোয়াড়ের প্রতি স্লেজিং করেন তিনি। আর তাতেই গ্যালারিতে থাকা দর্শকদের একাংশ ক্ষেপে যায়। পরিস্থিতি বেশি উত্তপ্ত হতে থাকলে অস্ট্রেলিয়ার ক্রিকেট সংস্থা তাকে মাঠ থেকে চলে আসতে বলে।

তাকে মাঠ থেকে উঠিয়ে নেয়ার কিছু সময় পর সংস্থাটি অবশ্য বুঝতে পারে যে, স্লেজিং মূলত ওয়ার্নার করেননি বরং করেছেন তারই ক্লাব সতীর্থ জ্যাসন হিউজ।

আর তাই মাঠ ত্যাগের কিছু সময় পর ওয়ার্নারকে আবার মাঠে ফিরিয়ে আনেন প্রতিপক্ষ দল। অপরাজিত ৩৫ রানে মাঠ ছাড়া ওয়ার্নার পুনরায় ব্যাটিং এ নেমে খেলেন ১৩৫ রানের এক ঝড়ো ইনিংস।

এদিকে জ্যাসন ঠিক কী ধরনের স্লেজিং করেছেন সে বিষয়ে বিস্তারিত কিছু বলেনি ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে প্রতিপক্ষের এক খেলোয়াড়ের প্রতি ‘ব্যক্তিগত আক্রমণ’ এবং ‘ন্যাক্কারজনক’ মন্তব্য করেছেন বলে জানায় সংস্থাটি।

প্রসঙ্গত, ২০১৩ সালে ইংলিশ ব্যাটসম্যান জনাথন ট্রটকে ‘গরীব ও দুর্বল’ বলেছিলেন ওয়ার্নার। ২০১৫ সালে ভারতের বর্তমান অধিনায়ক বিরাট কোহলিকে ‘ইংরেজি’তে কথা বলতে বলে সমালোচনার শিকার হয়েছিলেন তিনি।

বিআইজে/

Comments