ঐক্যফ্রন্টকে বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে আমন্ত্রণ করেছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৮:৫৮ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮

একুশ ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্টকে আগামী বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় গণভবনে সংলাপের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আলোচনার সময় চেয়ে প্রধানমন্ত্রীকে পাঠানো চিঠির প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেক হাসিনার পক্ষ থেকে ড. কামালের কাছে একটি চিঠি পাঠানো হয়েছে।

প্রধানমন্ত্রীর চিঠিতে বলা হয়, অনেক সংগ্রাম ও ত্যাগেরবিনিময়ে অর্জিত গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে সংবিধান সম্মত সকল বিষয়ে আলোচনার জন্য আমার দ্বার সর্বদা উন্মুক্ত।

তাই আলোচনার জন্য আপনি যে সময় চেয়েছেন তারই পরিপ্রেক্ষিতে ১লা নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় আপনাদের আমি গণভবনে আমন্ত্রণ জানাচ্ছি।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ জানান, প্রধানমন্ত্রীর পক্ষে তিনি চিঠিটি ড. কামাল হোসেনের কাছে পৌঁছে দিয়েছেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাম বলেন, ‘গত পরশু দিন ২৮ অক্টোবর ২০১৮ আমাদের জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন স্বাক্ষরিত একটি পত্র প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হয় এবং আমি অফিসিয়ালি সেটা গ্রহণ করেছি।

এবং আজ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে একটি চিঠি ড. কামাল হোসেনের কাছে পৌঁছে দিয়েছি। সাত দফা থেকে সব ধরনের বিষয় নিয়ে আলোচনা হবে জানিয়ে গোলাপ বলেন, চিঠির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধন্যবাদ জানিয়েছেন।

/আরএ

 

Comments