এলডিপি আগামী নির্বাচনে বিএনপির পক্ষ থেকে ১০টি আসনের নিশ্চিয়তা পেয়েছে

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৮

২০ দলীয় জোটের প্রধান সমন্বয়ক কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রমের নেতৃত্বাধীন লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি আগামী নির্বাচনে বিএনপির পক্ষ থেকে ১০টি আসনের নিশ্চিয়তা পেয়েছে। এছাড়া আরো ২টি আসন নিয়ে দেনদরবার চলছে।

আজ লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি প্রেসিডেন্ট’র প্রেস সেক্রেটারি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, এলডিপি নির্বাচন কমিশনের নিবন্ধিত রাজনৈতিক দল হিসেবে দলীয় প্রতীক ছাতা নিয়ে দুই আসনে নির্বাচন করবে। এলডিপির সভাপতি ড. কর্নেল (অব. ) অলি আহমদ বীরবিক্রম চট্টগ্রাম-১৪ আসন থেকে এবং সালাউদ্দীন মিয়া গোপালগঞ্জ -১ আসনে ছাতা প্রতীকে নির্বাচন করবেন।

তবে দলের মহাসচিব ড. রেদোয়ান আহমেদ (কুমিল্লা-৭), শাহাদাত হোসেন সেলিম (লক্ষ্মীপুর-১), নুরুল আলম (চট্টগ্রাম -৭), এয়াকুব আলি (চট্টগ্রাম-১২), ড. নেয়ামুল বশির (চাঁদপুর -৫), সৈয়দ মুন্জুর মোর্শেদ (ময়মনসিংহ-১০), এম এ বাশার (ময়মনসিংহ -৮) ও মেহেদি হাসান (ঝিনাইদহ-৪) ধানের শীষ প্রতীকে নির্বাচন করবেন।

এছাড়া এলডিপির পক্ষ থেকে সুনামগঞ্জ -৩ আসনের জন্য অ্যাড. মাহফুজুর রহমান খালেদ ও (নওগাঁ-১ আসনের জন্য আবু হেনা মোস্তফা কামাল চৌধুরীর জন্য বিএনপি নেতৃত্বাধীন জোটের মনোনয়ন পাওয়ার আলোচনা চলছে বলে জানানো হয়। এর বাইরে চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি এলডিপি নেতা অ্যাড. কফিল উদ্দীন (চট্টগ্রাম-১৬ বাশখালি) থেকে নির্বাচন কমিশনে মনোনয়ন জমা দিয়েছেন।

Comments