এমপি পুত্র রনির বিরুদ্ধে জোড়া খুনের মামলার রায় ৮ মে

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০১৮

একুশনিউজ২৪: রাজধানীর নিউ ইস্কাটনে গভীর রাতে এলোপাতাড়ি গুলি ছুড়ে দুজনকে হত্যার ঘটনায় সংরক্ষিত নারী সংসদ সদস্য (এমপি) পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে দায়ের করা মামলার রায় ঘোষণার জন্য আগামী ৮ মে রায় দিন ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ আল মামুন এ দিন ধার্য করেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুস সত্তার দুলাল বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

২০১৫ সালের ২১ জুলাই ডিবির এসআই দীপক কুমার দাস ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে বখতিয়ার আলম রনিকে একমাত্র আসামি করে অভিযোগপত্র দাখিল করেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৫ সালের ১৩ এপ্রিল দিবাগত রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুঁড়লে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

এ ঘটনায়  ২০১৫ সালের ১৫ এপ্রিল রাতে হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় একটি মামলা করেন। পরে ওই বছরের ২৪ মে পুলিশের গোয়েন্দা বিভাগকে (ডিবি) মামলা তদন্তের দায়িত্ব দেওয়া হয়।

এরপর ২০১৫ সালের ৩১ মে ডিবি পুলিশ এলিফ্যান্ট রোডের বাসা থেকে বখতিয়ার আলম রনিকে আটক করে। এরপর থেকে কারাগারেই আছেন রনি।

/আরএ

Comments