এবার তনুশ্রীর বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ; রাখির দাবি সে পুরুষ (ভিডিও)

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮

একুশ ডেস্ক: হ্যাশট্যাগ মিটু আন্দোলনে বলিউড অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার কথা বলে ‍আলোচনায় আসা তনুশ্রী দত্তের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছে রাখি সাওয়ান্ত।

তনুশ্রীর বিরুদ্ধে রীতিমত ধর্ষণের অভিযোগ করেছেন রাখি সাওয়ান্ত। বুধবার এ নিয়ে এক সংবাদ সম্মেলনও করেন রাখি।

রাখির সাওয়ান্ত দাবি করেন, তনুশ্রী দত্ত বাহির থেকে দেখতে মেয়ে হলেও সে পুরুষ। এবং বন্ধু উল্লেখ্য করে তনুশ্রী দত্ত’ই তাকে ধর্ষণ করেছে এমন অভিযোগ করেছেন রাখি। তনুশ্রী সমকামী বলেও দাবি করেন রাখি।

একই সঙ্গে বলিউড অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগকে নস্যাৎ করে দিয়ে রাখি সাওয়ান্ত বলেন, যে মানুষ নিজের যৌবনেই কিছু করতে পারলেন না, তিনি বার্ধক্যে এসে কী করবেন?

রাখি বলেন, উনি বাবার চরিত্রে অভিনয় করেন। অলোক নাথের পাশাপাশি গায়ক তথা সঙ্গীত পরিচালক অনু মালিককেও ক্লিন চিট দিয়েছেন তিনি।

রাখির কথায়, আমি অনু মালিকের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটিয়েছি। কখনও আমাকে স্পর্শও করেননি তিনি।

নানা পাটেকরকে নিয়ে তনুশ্রী দত্তের করা যৌন নির্যাতনের অভিযোগকেও উড়িয়ে দিয়েছেন রাখি সাওয়ান্ত। তার কথায়, নানা পাটেকর ভারতের গর্ব। নানার বিরুদ্ধে নোংরা অভিযোগ করা হলে তিনি তার প্রতিবাদ করবেন। এবং এভাবেই করবেন।

রাখি আরও বলেন, হ্যাশট্যাগ মিটু আন্দোলনের নামে বলিউডকে বদনাম করা হচ্ছে। এর ফলে প্রযোজকরা নায়িকাদের সঙ্গে কথা বলতেই ভয় পাবেন, অনেকেই কাজ পাবেন না।

শুধু তাই নয়। রাজনীতিবিদদের দিকেও আঙুল তুলেন রাখি। রাখি বলেন, শুধু বলিউডেই এমনটা হচ্ছে তা তো নয়। রাজনীতিতেও হয়। আরো অনেক জায়গাতেই হচ্ছে।

ভিডিও….
https://twitter.com/twitter/statuses/1055052062952611841

/এমএম

Comments