এবার চোটে আক্রান্ত মি. ডিপেন্ডেবল

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮

স্পোর্টস নিউজ: বেশ কিছুদিন যাবত আন্তর্জাতিক ম্যাচ খেলা থেকে বাংলাদেশের খেলোয়াড়রা বিরতিতে আছে। তবে এই বিরতির মাঝে চলছে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) খেলা।

আন্তর্জাতিকভাবে খেলার বিরতির মাঝে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে শুরু হয়েছে চোটের মিছিল! একের পর এক ক্রিকেটার চোটে পড়ছেন। তামিম, মিরাজ, তাসকিন, নাসিরের পর এবার চোটের মিছিলে যুক্ত হলেন মুশফিকুর রহিম।

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) বিসিবি উত্তরাঞ্চলের হয়ে চতুর্থ রাউন্ডে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকানোর পরদিন বাঁ অ্যাঙ্কেলে চোট পান মি. ডিপেন্ডেবল। চিকিৎসরা জানাচ্ছে এই চোট সেরে উঠতে তাকে কমপক্ষে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে।

জানা গেছে, বগুড়ায় বিসিএলের চতুর্থ রাউন্ডের তৃতীয় দিনে সেঞ্চুরি করেন মুশফিক। প্রায় চার বছর পর প্রথম শ্রেণিতে সেঞ্চুরি করে বেশ খোশমেজাজেই ছিলেন মি. ডিপেন্ডেবল। কিন্তু পরেরদিন সকালেই তার সব আনন্দ উবে যায়। গা গরম করার জন্য ফুটবল খেলতে গিয়ে চোট পান মুশফিক। এই চোট নিয়ে ম্যাচের শেষ দিনে খুঁড়িয়ে খুঁড়িয়ে ব্যাটিংও করেছেন। কিন্তু ম্যাচ শেষে পরীক্ষা করে দেখা গেছে, চোট এত সাধারণ নয়।

বিএসএলে ভালো পজিশনে আছে মুশফিকের দল বিসিবি উত্তরাঞ্চল। কিন্তু মুশফিকের চোট তাদের দুশ্চিন্তা বাড়িয়ে দিল। শুধু মুশফিক নন, উত্তরাঞ্চলের গুরুত্বপূর্ণ অল-রাউন্ডার নাসির হোসেনকেও অপারেশন টেবিলে যেতে হচ্ছে। তার মাঠে ফিরতে লাগবে ছয় মাস। নাসিরও ফুটবল খেলতে গিয়েই চোট পেয়েছিলেন। অধিনায়ক নাঈম ইসলাম চিকেন পক্সে আক্রান্ত। এই তিন ক্রিকেটারকে হারিয়ে তাদের মিডল অর্ডারের অবস্থা শোচনীয়। জাতীয় দলের জন্যও এটা সুখবর নয়। সামনেই আসছে একের পর এক সিরিজ।

/এসআর

Comments