ইবিতে সহকারী প্রক্টর পদে নিয়োগ পেলেন নারীসহ ৫ শিক্ষক

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৮

মোস্তাফিজ রাকিব,ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সহকারী প্রক্টর পদে আগামী এক বছরের জন্য ১জন নারীসহ নিয়োগ পেয়েছেন ৫ শিক্ষক।

বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তর সূত্রে জানা যায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. রাশিদ আসকারী এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক আতাউল হক জানান,, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী আগামী এক বছরের জন্য সহকারী প্রক্টর পদে ১জন নারীসহ ৫ জন শিক্ষককে নিয়োগ দেয়া হয়েছে।

নবনিযুক্ত প্রক্টররা হলেন, গনিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. আনিছুর রহমান, আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীন, ব্যবস্থপনা বিভাগের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর সাদাত, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক শাম্মী আক্তার ও অর্থনীতি বিভাগের শিক্ষক শাহেদ আহম্মেদ।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, ‘ ইতোপূর্বে প্রক্টরিয়াল বডির সদস্যরা অত্যন্ত দক্ষতার সহিত তাদের দায়িত্ব পালন করেছেন।

নতুন প্রক্টরিয়াল বডির সদস্যরাও আগামী এক বছরের জন্য সততা ও স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব পালন করবেন বলে তিনি অভিমত ব্যক্ত করেন।’

নবনিযুক্ত সহকারী প্রক্টর শাম্মী আকতার বলেন, ‘শিক্ষক ও শিক্ষার্থীদের সহায়তায় ক্যাম্পাসে স্থিতিশীল পরিবেশ বজায় রাখার জন্য সর্বদা চেষ্টা করে যাব।

/আরএ

Comments