ইতালিতে দূতাবাসের স্থায়ী ভবন ক্রয় করায় প্রধানমন্ত্রীকে মিন্টুর ধন্যবাদ

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, জুন ৯, ২০১৯

ইতালি প্রতিনিধিঃ ইতালির রোমে বাংলাদেশ দূতাবাসের ভবন স্থায়ী ক্রয় ভাবে করায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এম এ রব মিন্টু।

প্রধানমন্ত্রী ফিনল্যাণ্ড সফরকালে ফিনল্যাণ্ড আওয়ামী লীগের দেওয়া এক সংবর্ধনায় নেতাকর্মীদের সাথে প্রানখুলে কথা বলেন শেখ হাসিনা।

এ সময় এম এ রব মিন্টু দীর্ঘক্ষন বক্তব্যকালে বলেন মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে ইতালি প্রবাসী এং ইতালি আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

মাননীয় নেত্রী আপনি ইউরোপে আসলে আমরা ছুটে আসি আপনাকে এক নজর দেখার জন্য। মানবতার নেত্রী আপনি যে ভাবে দিন রাত নিরলস ভাবে দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন আপনাকে দেখার পর আমরাও নতুন উদ্যমে কাজ করার শক্তি ভাই।

মাননীয় নেত্রী আপনি ইতালিতে দূতাবাসের ভবন স্থায়ী ভাবে ক্রয় করে দিয়েছেন এ জন্য প্রবাসীদের পক্ষ থেকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা আপনার প্রতি। আপনাকে ইতালি আসার আমন্ত্রণ রইল।

জননেত্রী আমরা দেশে এবং প্রবাসে আপনার মত সচ্ছ ভাবে রাজনীতি করতে চাই। আমাদের চাওয়া পাওয়ার কিছু নাই আমরা বঙ্গবন্ধুর আদর্শ এবং আপনার মিশন বাস্তবায়ন করাই আমাদের লক্ষ আপনি ভাল থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় ,জয়বাংলা জয় বঙ্গবন্ধু।

এ সময় প্রধানমন্ত্রী বলেন আমি ইতালি আসব। তোমরা কেন এত দুর থেকে আস। এ সময় রোম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক হাজী সুইট বলেন মাননীয় নেত্রী ,প্রানের নেত্রী আপনাকে আমাদের প্রানের চেয়েও বেশী ভালবাসি।

এেএম/

Comments