আসছে নতুন জোট; বি চৌধুরীর সঙ্গে ন্যাপ-এনডিপি

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৮

একুশ নিউজ: দেশের রাজনৈতিক মেরকরুণের নিত্য নতুন খবরের মাঝে এবার আসছে আরো একটি নতুন জোট গঠনের খবর। বিকল্পধারা বাংলাদেশের সঙ্গে জোটবদ্ধ হচ্ছে বিএনপি জোট থেকে বেরিয়ে যাওয়া ন্যাপ ও এনডিপি।

সম্প্রতি বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ও ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি)।

জানা গেছে, উভয় দলের নেতারা আজ বিকল্পধারা বাংলাদেশের সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করতে যাচ্ছেন। জোটে অন্তর্ভুক্তির বিষয় নিয়ে আলোচনা করবেন তারা।

এর আগে গত ১৬ অক্টোবর মঙ্গলবার বিকেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ন্যাপ ও এনডিপি ২০ দলীয় জোট ছাড়ার ঘোষণা দেন। এছাড়া বিকল্পধারা ছাড়াই গত ১৩ অক্টোবর শনিবার বিএনপি, গণফোরাম, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি), নাগরিক ঐক্য মিলে জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হয়।

গণমাধ্যমকে আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় বি চৌধুরীর বারিধারার বাসায় সৌজন্য সাক্ষাৎ হওয়ার কথা জানিয়েছেন ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গাণি।

গণমাধ্যমকে তিনি বলেন, গতকাল বিকল্পধারা যুগ্ম মহাসচিবের সঙ্গে কথা হয়েছে। তিনি চায়ের দাওয়াত দিয়েছেন। সেখানে বি চৌধুরীর সঙ্গে সাক্ষাত হওয়ার কথা রয়েছে।

/আরএ

Comments