আওয়ামী লীগ নির্বাচনকে ভয় পায় না: নাসিম

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, মে ৮, ২০১৮

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা: স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে। ডিসেম্বরে নির্বাচন হবে এর কোন বিকল্প নেই। খুব বেশি হলে জানুয়ারির প্রথম সপ্তাহে।

আজ (৮ মে) মঙ্গলবার ভোলার চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্সের ১০০ শয্যায় উন্নীতকরণ উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ১৪ সালে আপনারা ভুল করেছেন। আগামী নির্বাচনে অংশ গ্রহণ না করলে বাটি চালান দিয়ে বিএনপিকে আর খোঁজে পাওয়া যাবে না। আওয়ামী লীগ নির্বাচনকে কোনো সময় ভয় পায় না।

মন্ত্রী বিএনপিকে উদ্দেশ্য করে বলেন,আপনারা নির্বাচনে আসেন, কোন সমস্যা নেই। আমরা একা মাঠে আর খেলতে চাই না। একা মাঠে খেলতে আর ভাল লাগে না। আমরা মাঠে খেলে গোল দিতে চাই।

ভোলা সিভিল সার্জন ডাঃ রথীন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

সভায় আরও বক্তব্য রাখেন- স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী প্রমুখ ।

পরে মন্ত্রী ও উপমন্ত্রী ১০০ শয্য বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এতিম খানা ও হাফিজিয়া মাদ্রাসার উদ্বোধন করেন।

Comments