আইটেম গানে আপত্তি তুলল কঙ্গনা

প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউডের হার্টথ্রব অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এখন পর্যন্ত কোনো আইটেম গানে পারর্ফেমেন্স করেননি। আগামীতেও তাকে এটিতে পাওয়া যাবেনা বলেও জানিয়ে দিলেন।

ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে আইটেম গান প্রসঙ্গে তিনি বলেন, “আমি আইটেম গান করি না। কারণ সেখানে করার মতো কিছু নেই। এগুলো অশ্লীল, একইসঙ্গে অশোভন, এর বেশির ভাগই যৌন আবেদনপূর্ণ। তাহলে এখানে করার মতো কী রয়েছে?”

তিনি আরো বলেনন, ‘ব্যক্তিগতভাবে আমি মনে করি, আইটেম গান নিষিদ্ধ করা উচিৎ। আমি এমন কিছুর অংশ হতে চাই না যেগুলো আমাদের, সমাজের, আমাদের শিশুদের জন্য ক্ষতিকর। ভবিষ্যতে যদি আপনার, আমার মেয়ে হয় তাহলে কি আমরা চাইব তাদের জেক্টিফাইং করা হোক? আমি বলতে চাইছি ভবিষ্যৎ প্রজন্ম রয়েছে, তাদের প্রতি আমাদের একটা দায়িত্ব আছে।’

কঙ্গনা অভিনীত পরবর্তী সিনেমা মণিকর্ণিকা : দ্য কুইন ঝাঁসি। রানি লক্ষ্মীবাঈ-এর জীবনী ও ১৮৫৭ সালে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে তার যুদ্ধের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এটি। সিনেমাটি পরিচালনা করছেন কৃষ। এতে কঙ্গনা ছাড়াও অভিনয় করছেন সোনু সুদ, অতুল কুরকার্নি, অঙ্কিতা লোখান্ডে প্রমুখ। চলতি বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

/এস আর

Comments