অবিশ্বাস্য টুর্নামেন্টের অবিশ্বাস্য সমাপ্তি: আইসিসি

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮

স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপ। বিশ্বকাপ ও চ্যাম্পিয়ন ট্রফির পরই ক্রিকেট বিশ্বের তৃতীয় বড় কোনো টুর্নামেন্ট। সবচেয়ে বড় কথা অন্য যে কোনো মহাদেশের তুলনায় এশিয়ার বেশির ভাগ দেশে ক্রিকেট তুলনামূলক জনপ্রিয়। এবং খেলার মাঠেও তাদের দেশের সমর্থকরা বেশ প্রাণবন্ত ও উত্তেজিত থাকে। সে কারণে এশিয়া কাপ ক্রিকেট ঘিরে নজর থাকে পুরো বিশ্বের।

শনিবার রাতে বাংলাদেশ-ভারতের মধ্যকার ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে পর্দা নেমেছে এবারের আসরের। যেখানে ক্ষণে ক্ষণে রূপ বদলানো ও উত্তেজনায় ঠাসা ম্যাচটিতে শেষ বলে ভারতের কাছে হেরে আরও একবার স্বপ্ন ভঙ্গ হয়েছে বাংলাদেশের। যদিও মাঠে কিছু বিতর্কিত সিদ্ধান্ত ছিল আম্পায়ারদের।

বরাবরের মতো যার প্রতিটি গেছে বাংলাদেশের বিপক্ষে। এর মধ্যে একটি নিয়ে তো রীতিমতো ক্রিকেট বিশ্বে তোলপাড় সৃষ্টি হয়েছে। এতো প্রতিকূলতা উপেক্ষা করেও বাংলাদেশ খেলেছে চ্যাম্পিয়নের মতোই। ভাগ্য সাথে থাকলে যে এশিয়া কাপ ঘরে উঠতে পারতো বাংলাদেশেরও। সেটা ভালোভাবেই জানে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাসহ পুরো ক্রিকেট বিশ্ব। তাই তো ম্যাচ শেষে এক টুইট বার্তায় আইসিসি জানিয়েছে, একটি অবিশ্বাস্য টুর্নামেন্টের অবিশ্বাস্য সমাপ্তি। বিডি প্রতিদিন।

/এমএম

Comments