হাতীবান্ধায় বিএনপির মতবিনিময় সভায় তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন দাবি

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২৪

আরিফ হোসাইন মীর, হাতীবান্ধা প্রতিনিধি

হাতীবান্ধায় বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ২নং গড্ডিমারী ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

২নং গড্ডিমারী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মো. আয়নুল হক মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব মো. আফজাল হোসেন মিয়া।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. লাভলু মিয়া, ইউনিয়ন সেচ্ছাসেবক দলের আহ্বায়ক আজিজুল ইসলাম ও উপজেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম রেজা।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, গড্ডিমারী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আবু তাহের মুহাম্মদ সফিকুল ইসলাম।

বক্তারা বলেন বিগত সরকার উত্তরবঙ্গের প্রতি ছিল উদাসীন। তারা তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে আন্তরিক ছিল না। এ জন্য বক্তারা গত সরকারের ভারতপ্রীতিকে দায়ী করেন।হাতীবান্ধা-পাটগ্রামের সাবেক এমপি মোতাহার হোসেন ও তার ছেলের সমালোচনা করে বিএনপি নেতারা বলেন, তারা নিজেদের পকেটের উন্নয়ন করেছে। এলাকার উন্নয়ন করেনি।

সভার প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জনগণ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়। এ সময় তিনি হাসিনার দোসরদের বিচার ও তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবি করেন।

সভার সভাপতি আয়নুল হক বলেন, সাবেক সরকার তিস্তার কোনো উন্নয়নে ভূমিকা রাখেনি। তারা তিস্তার আবেগকে কাজে লাগিয়ে শুধু ভোট নিয়েছে।

(একুশ নিউজ/২৮অক্টোবর/পিএস)

Comments